ঢাকা, রবিবার, ১৯ মে, ২০১৯

মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

নিজের বিরুদ্ধে আনিত অভিযোগের বিষয়ে মুখ খুললেন তাসকিন

১৭ এপ্রিল, ২০১৯ ২২:২৭:৩৬

তাসকিন আহমেদ। অভিষেক ম্যাচেই নিজের জাত চিনিয়েছিলেন। ক্রিকেটের পরাশক্তি ভারতের বিপক্ষে প্রথম ম্যাচেই নিয়েছিলেন পাঁচ উইকেট। কিন্তু বারবার ইনজুরিতে পরে মাঠের বাইরে যেতে হয়েছে তাকে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে যায়গা পাননি তাসকিন।

দল ঘোষণার এক দিন পরেই জাতীয় দলের এই তারকা পেসারের বিরুদ্ধে আনা হয়েছে গুরুতর অভিযোগ। যদিও তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন তাসকিন আহমেদ।

তাসকিনের বিরুদ্ধে অভিযোগ, দলে জায়গা পাওয়ার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত সবধরণের চেষ্টাই করেছেন এ গতিতারকা। এমন কি ঘটিয়েছেন ন্যাক্কারজনক ঘটনাও! দলে নেয়ার জন্য প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার সুমন, ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান ও বিসিবি পরিচালক আকরাম খান এবং বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনকে ক্ষুদে বার্তা পাঠিয়ে আকুতি জানিয়েছেন।

এ বিষয়ে তাসকিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, আমার বিরুদ্ধে আনা এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাকে বিব্রত করার জন্যই এসব গুজব ছড়ানো হচ্ছে বলেই উল্টো অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, ‘প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুই আরো আমাকে ক্ষুদে বার্তা দিয়েছিলো এটা লিখে যে, ‘নট টু ওর‍্যি, লং ওয়ে টু গো’। আমি প্রত্যুত্তরে বলেছিলাম, ‘থ্যাংক ইউ’।

তাসকিন আরও বলেন, ‘এসব খবর আসলে গুজব। আমি বুঝলাম না কীভাবে আসলো এটা। এসব উল্টোপাল্টা ভুল খবর ছড়ানো ঠিক না। আমার এখন লক্ষ্য নিজেকে আরো ফিট করে তোলা। আরো ভালো খেলা। আমি এসব নিয়ে বেশি চিন্তিত না। কি খবর করেছে না করে তা নিয়ে আমি ভাবছি না। কিন্তু এসব ঠিক না। এগুলো খেলোয়াড়দের জন্য বিব্রতকর। আমি স্বপ্নের বিশ্বকাপে সুযোগ পেলাম না। এর মধ্যে এমন বিব্রতকর খবর দুঃখজনক।’

এসময় তিনি আরও বলেন, ‘ভক্তদের বলবো যে অনলাইন পোর্টালগুলো বিভিন্ন খবর করে থাকে যারমধ্যে কিছু কিছু ভুল হয়ে যেতে পারে। কিন্তু তিলকে তাল বানানো ঠিক না। এখন স্বাভাবিকই আছি। আমি আরো ভালো করার চেষ্টা করতেছি। প্রাকটিস করছি। যেগুলো আমার নিয়ন্ত্রণে নেই সেগুলো নিয়ে আমি চিন্তিত না।’

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems