জামিন পেলেন হিরো আলম, সংসার করবেন স্ত্রী!

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ০৬:০৭ পিএম

যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর এবং নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় হিরো আলমকে গ্রেফতার করে পুলিশ। আজ সেই মামলার জামিন পেয়েছেন সামজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ও সমালোচিত এই ব্যাক্তি।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার তার জামিন মঞ্জুর করেন। স্ত্রী সুমি বেগম সংসার করবেন বলে রাজি হওয়ার ভিত্তিতে তার জামিন মঞ্জুর করেন আদালত। এ সময় আদালতে হিরো আলম ও তার স্ত্রী দুজনেই উপস্থিত ছিলেন। 

হিরো আলমের শ্বশুর (বাদী) মামলায় আপস করায় এবং স্ত্রী সুমি বেগম তার সঙ্গে সংসার করতে চাওয়ায় এ আদেশ দেওয়া হয় বলে জানা যায়।

এর আগে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মার্চ হিরো আলমকে পুলিশ গ্রেফতার করলে ২৫ মার্চ হিরো আলমের জামিন শুনানিকালে বাদী হিসেবে তার শ্বশুর মামলা আপোষ করেছে মর্মে আদালতকে জানান।

এ সময় হিরো আলমের স্ত্রী সুমি বেগম আদালতে উপস্থিত থেকে স্বামীর জামিন প্রার্থনা করেন। আদালত তাদের বক্তব্য শুনে মামলার বাদী ও হিরো আলমের স্ত্রীকে ভৎর্সনা করেন। পরে আদালত হিরো আলমের জামিন না মঞ্জুর করে ১৮ এপ্রিল হিরো আলমকে আদালতে হাজির করার নির্দেশ দেন।

হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন জানান, ‘মামলার এক মাস ১২দিন পর জামিন পেলেন হিরো আলম। জামিন শুনানিকালে তার স্ত্রী কোনো আপত্তি জানাননি। বরং আদালতকে বলেছেন নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মামলা করেছেন। এখন তিনি হিরো আলমের সঙ্গে সংসার করবেন। আদালতে হিরো আলম উপস্থিত থাকলেও তার কোনো বক্তব্য আদালত শোনেননি।’

বিডি২৪লাইভ/আইএন/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: