নদী রক্ষার দাবি

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯, ০২:৩৮ পিএম

ব্রহ্মপুত্রসহ দেশের সকল নদ-নদী দখল, দূষণমুক্ত ও নদীর স্বাভাবিক গতি প্রবাহ নিশ্চিত করার দাবিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) মানববন্ধন করেছে পরিবেশবাদী যুব সংগঠন ‘গ্রীন ভয়েস’ বাকৃবি শাখা। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চের সামনে গ্রীন ভয়েসের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই মানববন্ধনের আয়োজন করা হয়।

‘গ্রীন ভয়েস’ বাকৃবি শাখার সমন্বয়ক শাহরিয়ার নাফিজের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সমন্বয়ক অয়ন দে এবং কার্যকরী সদস্য ফিজা জন্নাত। এছাড়াও মানববন্ধনে সংগঠনটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

&dquote;&dquote;উল্লেখ্য, গ্রীন ভয়েসের পরিবেশ ব্যবস্থার সংরক্ষণ ও উন্নয়নে নিয়োজিত একটি স্বেচ্ছাব্রতী সামাজিক সংগঠন। প্রকৃতি ও মানুষের সম্পর্ক স্থিতিশীল করা, চলমান ও সম্ভাব্য পরিবেশ বিপর্যয়ে মানুষ ও জীবজগতের অস্তিত্ব রক্ষায় উন্নয়ন কার্যক্রম পরিচালনায় সমাজকে সচেতন ও সুসংগঠিত করা গ্রীন ভয়েসের প্রধান লক্ষ্য।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: