রাঙ্গামাটিতে কাঠ বোঝাই গাড়ি উল্টে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৯, ০২:৪২ পিএম

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে কাঠবোঝাই মাহিন্দ্র ট্রাক্টর গাড়ি উল্টে তনয় চাকমা (২৭) নামে এক শ্রমিক নিহত এবং চালকসহ চারজন  আহত হয়েছে। আহতরা হলেন,চালক ফয়সাল (৩০), শ্রমিক চোখ্য চাকমা (২৮), বিনিময় চাকমা (৩২) ও মো. আজিজ (২৮)। শনিবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে সাজেকের ৮নং পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে,শনিবার রাতে সাজেকের শিজকছড়া রিজার্ভ ফরেস্ট এলাকা থেকে মাহিন্দ্র ট্রাক্টরে করে কাঠবোঝাই করে আসার সময়  সাজেক সড়কের ৮নং পাড়ায় পৌঁছালে পাহাড়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে পরে ঘটানাস্থলেই তনয় নামে এক শ্রমিক নিহত হয় এবং চালকসহ চারজন গুরুতর আহত হয় । পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাঘাইহাট সেনা জোনে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। নিহত শ্রমিক তনয় চাকমা উপজেলার বড়আদাম গ্রামের উশার কান্তি চাকমার ছেলে এবং আহত চারজনই একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এ বিষয়ে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: