পাইকগাছায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে র‌্যালি

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯, ০৭:০১ পিএম

তৃপ্তি সেন, 
পাইকগাছা, খুলনা থেকে:

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে খুলনার পাইকগাছায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে পরিষদ মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এএসএম মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না। বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি (তদন্ত) মোঃ রহমত আলী, নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসএম কবির হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুজন কুমার সরকার, মেডিকেল অফিসার ডাঃ মোঃ নজরুল ইসলাম।

পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবলোকের উপজেলা ব্যবস্থাপক মঈন উদ্দীন শেখ, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদ, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, সিনিয়র স্টাফ নার্স নিপা মন্ডল ও মেডিকেল টেকনোলজিস্ট মাহবুব আলম।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: