ভারতে করোনায় ফেস শিল্ড পরে রোমান্সের ভিডিও ভাইরাল

                       
প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ১৫ জুলাই, ২০২০

মহামারি করোনা ভাইরাসের কারণে বিশ্বের অনেক দেশেই নাজেহাল অবস্থা। করোনার হানায় থেমে গেছে বিশ্বের অর্থনৈতিক চাকা। প্রাণঘাতি করোনা প্রতিরোধে বাসায় থেকে দিন কাটাচ্ছে মানুষ। করোনার প্রভাবে বন্ধ থাকার পর সম্প্রতি ভারতীয় টিভি ধারাবাহিকগুলোর শুটিং হচ্ছে স্বাস্থ্যবিধি মেনেই। সম্প্রতি বেশ কয়েকটি ধারাবাহিকের নতুন পর্ব প্রচারও হয়েছে। প্রচারিত ধারাবাহিকের মধ্যে আলোচনায় এসেছে স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা ক্যায়া কেহলাতে হ্যায়’। নাটকের অভিনয় শিল্পীরা নাটকটির মধ্যমে দেখানো হয়েছে রোমান্স ও বাইরে বের হওয়ার আগে মাস্ক, ফেস শিল্ড ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ধারাবাহিকের কিছু দৃশ্যও ভাইরাল হয়েছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে স্টার প্লাস চ্যানেলের পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়েছে। ভিডিওটিতে অভিনয় শিল্পীরা তাদের শুটিংয়ের বিভিন্ন অভিজ্ঞতা জানাচ্ছেন। ভিডিওতে আরো দেখা গেছে শুটিং সেটে বিশেষ সতর্কতা অবলম্বন করা, স্যানিটাইজার ডিসপেন্সার, মেকআপ আর্টিস্টদের পিপিই ব্যবহার করতে।

স্টার প্লাসের ‘কাসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকের প্রধান অভিনেতা পার্থ সাম্থান করোনা আক্রান্ত হওয়ায় নাটকটির শুটিং বন্ধ আছে। তবে এই সিরিয়ালের অন্য কারো করোনায় আক্রান্ত হওয়ার খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]