মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

                       
প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, ১ ডিসেম্বর, ২০২০

মনিরুল ইসলাম, মৌলভীবাজার থেকে: মৌলভীবাজার কমলগঞ্জে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের কোদালের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ইসলামপুর ইউনিয়নের পশ্চিম কালারায়বিল গ্রামে।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার পশ্চিম কালারায়বিল গ্রামের কৃষ্ণ কান্ত সিংহ (৭০) ও তার ছোট ভাই লাল মোহন সিংহ (৫৫) এর সাথে জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে গত ২৬ নভেম্বর সকাল ১০টার দিকে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে লাল মোহন সিংহ পিছন থেকে কোদাল দিয়ে বড় ভাই কৃষ্ণ কান্ত সিংহকে মাথায় আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করেন।পরবর্তীতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ৩০ নভেম্বর রাতে তার মৃত্যু হয়।

স্থানীয় গ্রামবাসীরা জানান, ভাই ভাই দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জের ধরে ছোট ভাই বড় ভাইয়ের মাথায় পিছন থেকে আঘাত করেন। মঙ্গলবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় নিহতের মরদেহ বাড়িতে আনা হলে স্ত্রী ও মেয়েদের আহাজারিতে এক হৃদয়বিদরক ঘটনার সৃষ্টি হয়।এ ব্যাপারে নিহতের মেয়ে রমা রাণী সিনহা বাদী হয়ে লাল মোহন সিংহকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যার নং ১৮।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আরিফুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com