বিয়ে না করেই প্রেমিকের সঙ্গে বসবাস করছেন ইমরান খানের সাবেক স্ত্রী

                       
প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি, ২০২১
ছবি: সংগৃহীত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা খান। হঠাৎ পাকিস্তানের ক্রিকেট বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইমরানের স্ত্রীকে নিয়ে আলোচনা তুঙ্গে।

জেমিমা খান ব্রিটিশ এক অভিনেতার সঙ্গে জমিয়ে প্রেম করছেন। বিবাহবন্ধনে আবদ্ধ না হলেও একসঙ্গে বসবাস করছেন। এই প্রেমিকের নাম পিটার মর্গান। তবে এটা দেখে বিস্মিত ‘দ্য ক্রাউন’- হিট সিরিজের লেখিকা ও অভিনেত্রী জিলিয়ান এন্ডারসন। পিটার মর্গানের সঙ্গে মাত্র কয়েকদিন আগে তার ছাড়াছাড়ি হয়েছে। এর মধ্যেই জেমিমা খানের সঙ্গে একসঙ্গে চুটিয়ে প্রেম করছেন মর্গান।

উল্লেখ্য, এক্স-ফাইল সিরিজে অভিনয় বিশ্ব খ্যাতি লাভ করেছিলেন জিলিয়ান এন্ডারসন (৫২)। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে বিবাহিত জীবনে এ দুই সন্তানের মা হন তিনি। ইমরান খানের সঙ্গে সংসার করার ৯ বছর পর ১৯৯৫ সালে তাদের বিচ্ছেদ হয়।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com