থ্রিডি ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী নায়লা নাঈম

                       
প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, ২৩ জানুয়ারি, ২০২১

দেশের প্রথম বাংলা ভাষায় নির্মিত থ্রিডি ছবি ‘অলাতচক্র’। নন্দিত সাহিত্যিক আহমদ ছফার উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেন হাবিবুর রহমান হাবিব।

এবার তরুণ নির্মাতা আহমেদ সাব্বির নির্মাণ করতে যাচ্ছেন ‘কমলীবালা দেবী’। সবকিছু ঠিক থাকলে এটি হবে দেশের দ্বিতীয় থ্রিডি ছবি। আর এর প্রধান চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী নায়লা নাঈম।

তরুণ নির্মাতা আহমেদ সাব্বির জানান, ছবির বিষয়ে তারা ইতোমধ্যে ভারতের মুম্বাইয়ের স্কাইওয়ার্ক স্টুডিওয়ের প্রধান আশিষ মিত্তালের সঙ্গে কথা বলেছেন। প্রতিষ্ঠানটি ভারতের ‘রোবট টু’ এবং বাংলাদেশের ‘অলাতচক্র’ ছবিগুলোর থ্রিডি শুটিং থেকে শুরু করে অন্যান্য ব্যাপারে সহায়তা করেছে। ‘কমলীবালা দেবী’ প্রযোজনা করছেন নিশাত খান শর্মী।

অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারের গল্প অবলম্বনে নির্মিত হবে ‘কমলীবালা দেবী’। এর চিত্রগ্রাহক হিসেবে থাকছেন তরুণ চিত্রগ্রাহক ইমরুল হাসান।

ছবিতে অভিনয়ের বিষয়ে জানতে নায়লা নাঈমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এতে অভিনয়ের বিষয়ে নির্মাতার সঙ্গে কথা হয়েছে। তবে এখনো চূড়ান্ত কিছু হয়নি, আলোচনা চলছে। কাজের ব্যস্ততার কারণে ছবির গল্পটি দেখা হয়নি। সব কিছু চূড়ান্ত হলে এরপর জানাবো।’

এদিকে, নায়লা নাঈমের জীবনী নিয়ে এর আগে বই প্রকাশ করেন আহমেদ সাব্বির। ‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট ওয়ান’ শিরোনামে এটি প্রকাশ হয় গত বছর বইমেলায়, গ্রন্থিক প্রকাশনার ব্যানারে।

 

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com