ট্রাম্পকে ছেড়ে গেলেন মেলানিয়া, ভিডিও ভাইরাল (ভিডিও)

                       
প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি, ২০২১
ছবি : সংগৃহীত

ট্রাম্প যুগের অবসান ঘটেছে। হোয়াইট হাউস এখন জো বাইডেনের। সদ্য সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও স্বামী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে স্বাভাবিকভাবেই হোয়াইট হাউস ছেড়েছেন। মার্কিন সদ্য সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়ার বেশকিছু ভিডিও বিভিন্ন সময় ভাইরাল হয়েছে। কখনো অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়া ইত্যাদি নিয়ে বিভিন্ন সময় ট্রাম্প দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার কার্যত ট্রাম্পকে একা ফেলে চলে গেলেন মেলানিয়া। ফ্লোরিডায় এমনই এক দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে।

ট্রাম্প দম্পতি বিমান থেকে ফ্লোরিডার পাম বিচ আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। স্বাভাবিক ভাবেই সেখানে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন। তারা ক্যামেরাবন্দি করতে থাকেন মার্কিন প্রেসিডেন্ট ও তার স্ত্রীকে। ভিডিওতে দেখা যায়, বিমান থেকে নেমে গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের জন্য কয়েক মুহূর্ত দাঁড়ান ট্রাম্প। কিন্তু মেলানিয়া স্বামীকে ছেড়ে একাই গটগট করে গাড়ির দিকে এগিয়ে যান। ট্রাম্প কার্যত একা দাঁড়িয়ে থাকেন।

হোয়াইট হাউস থেকে বিদায় নেয়ার পর কি তাহলে ট্রাম্পকে ছেড়ে চলে যাচ্ছেন মেলানিয়া? ভাইরাল হওয়া ভিডিও দেখে মজা করে এমনই প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। ভিডিওটি একটি আনভেরিফায়েড হ্যান্ডল থেকে পোস্ট হয়েছে। যার ফলোয়ার সংখ্যা মাত্র ৫ হাজারের কিছু বেশি। কিন্তু সেই হ্যান্ডল থেকেই ভিডিওটি ৫০ লাখের বেশি বার দেখা হয়েছে।

এমনকি ডোনাল্ড ও মেলানিয়ার মধ্যে বিচ্ছেদের গুঞ্জনও উঠেছে। অনেকেই বলছেন, হোয়াইট হাউসে যখন ট্রাম্প নির্বাচিত হয়ে আসেন, তখন মেলানিয়া তার সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এখন তিনি হোয়াইট হাউস ছেড়ে দিয়েছেন। তাই মেলানিয়াও স্বামীকে ছেড়ে নিজের পথে পা বাড়াতে চাইছেন। যদিও ওই তথ্যের সূত্র প্রকাশিত নয়। ট্রাম্প ভক্তরা ওই তথ্যকে গুজব বলে উড়িয়ে দিচ্ছেন।

এর আগেও ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার বিভিন্ন আচরণ সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় ভাইরাল হয়েছে।

নাঈম/নিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com