নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী তানিম এবং তার স্ত্রী শিল্পী আটক

                       
প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, ৭ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জ শহরের উত্তর চাষাঢ়ার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী তামিম ওরফে তানিমকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় সন্ত্রাসী তানিমের স্ত্রী শিল্পী আক্তারকেও আটক করে পুলিশ। আটককৃত তানিম ফতুল্লা মডেল থানাধীন উত্তর চাষাঢ়া এলাকার খলিলুর রহমানের পুত্র।

গতকাল শনিবার (৬ মার্চ) দিবাগত রাতে ফতুল্লা মডেল থানা পুলিশের একটি টিম তাকে গ্রেফতার করে। সন্ত্রাসী তানিম কমপক্ষে ৭টি জিআর ওয়ারেন্টভূক্ত আসামি। সে ফতুল্লা মডেল থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তবে আটক তানিমের স্ত্রী শিল্পীরর বিরুদ্ধে কোনও মামলার ওয়ারেন্ট রয়েছে কিনা সেটা যাচাই বাছাই চলছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, শনিবার রাতে চাষাঢ়া এলাকা থেকে স্ত্রীসহ তানিমকে আটক করা হয়েছে। আটককৃত তানিমের বিরুদ্ধে বেশ কিছু মামলার ওয়ারেন্ট রয়েছে। তার স্ত্রীর বিরুদ্ধে কোনও মামলার ওয়ারেন্ট রয়েছে কিনা সেটা যাচাই বাছাই করা হচ্ছে।

ইলিয়াস/এসক

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com