পরিমনির কান্না দেখে ফেসবুকে ভাবনার স্ট্যাটাস

                       
প্রকাশিত: ১০:৪৫ পূর্বাহ্ণ, ১৪ জুন, ২০২১

‘আমাকে রেপ এবং হত্যার চেষ্টা করা হয়েছে’—নিজের ভ্যারিফায়েড ফেসবুক পোস্টে এমন অভিযোগ এনে রবিবার (১৩ জুন) প্রধানমন্ত্রীর কাছে বিচার চান ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। এরপর এক সংবাদ সম্মেলনের মাধ্যমে গণমাধ্যমের সামনে তুলে ধরেন পুরো ঘটনার বৃত্তান্ত। এসময় কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী।

এদিকে পরিমনির মানসিক অবনতি নাড়া দিয়েছে সিনেমা জগতের আরেক অভিনেত্রী আশনা হাবিব ভাবনাকে। পরিমনির কান্না দেখে কষ্ট পেয়ে স্ট্যাটাস দিয়েছেন তিনি। পরীমণির সঙ্গে এমন ঘটনার প্রতিবাদ জানিয়ে ভাবনা লেখেন, ‘পরীর এই কান্না নিতে ভীষণ কষ্ট হচ্ছে। একজন নারী হিসেবে, একজন সহকর্মী হিসেবে। সম্মান একটা পিঁপড়ারও আছে। পরীমণি একজন নায়িকা, হ্যাঁ বাংলা সিনেমার নায়িকা। তো!!!!!!! তার সাথে যা খুশি তাই করা যাবে। এই পিতৃতান্ত্রিক সমাজে যত বড় হচ্ছি তত নিজেকে অতি ক্ষুদ্রভাবে দেখতে পাচ্ছি।’

তিনি আরও লেখেন, ‘একজন নারী সে ঘরের বউ হোক, পার্লারে কাজ করা মেয়ে হোক, বিশাল কাঁচের রুমে বসে অফিস করা মেয়ে হোক, গার্মেন্টস কর্মী হোক, ডাক্তার হোক, লেখক হোক, আর যদি নায়িকা হয় তাহলে তো কথাই নাই। সবাইকে সহ্য করতে হয় অসম্মান। পরীর পাশে আছি। পরী তুমি ভাঙবে না প্লিজ।’

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com