মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন

                       
প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, ২০ জুন, ২০২১
মেহেদী রাঙা হাতে মাহিয়া মাহি ও বন্ধু রাকিব

চলতি বছরেই স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে আর থাকছেন না বলে জানান ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তারা একছাদের নিচে আর থাকছেন না জানিয়ে বিচ্ছেদের পথে হাটছেন সেই খবরও দিয়েছেন গণমাধ্যমে। স্বামীর সঙ্গে সংসার ভাঙনের পর এই নায়িকাকে ঘিরে ছড়িয়ে পড়েছে নতুন গুঞ্জন।

সেই গুঞ্জনের শুরু গত ১১ জুন রাতে। সে রাতে মেহেদী রাঙা হাতে, কাতান শাড়ি আর নাকফুল পরে একটি ছবি পোস্ট করেন মাহি তার ফেসবুকে। ছবির ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’। এরপর থেকেই ভক্তরা ভেবে নিয়েছেন এটা নায়িকার বিয়ের ছবি। নেটিজেনরা ছবিটিকে শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন মাহিকে দ্বিতীয় বিয়ের জন্য।

কেউ কেউ দুয়ে দুয়ে চার মেলাতে চেয়েছেন ফেসবুকে মাহির সঙ্গে এক যুবককে দেখতে পেয়ে। গুঞ্জনে বলা হচ্ছে সেই যুবকের নাম রাকিব সরকার। তিনি একজন ব্যবসায়ী এবং রাজনীতিক। তার সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। রাকিব গাজীপুরে থাকেন। রাকিব-মাহিসহ আরও অনেককেই দেখা গেছে ফেসবুকে পোস্ট করা বিভিন্ন ছবিতে। মাহির ফেসবুক লাইভেও পাওয়া গেছে রাকিবকে।

একটি ছেলে ও মেয়ের মাথার পেছনের অংশের তোলা একটি ছবি রাকিব দিয়ে রেখেছেন তার কাভার ছবিতে। সেই ছবি দেখে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন।’ ফেসবুকের ছবি ও লাইভের সূত্রে গাজীপুরেও বিষয়টি নিয়ে আলোচনা চলছে। মাহিকে গাড়ি উপহার দিয়েছেন রাকিব এমন গল্পও ছড়িয়েছে। সেইসঙ্গে মাহি-রাকিব একসঙ্গে চাঁপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা শোনা যাচ্ছে।

তবে সব গুঞ্জনকেই ভুয়া বলে দাবি করেছেন মাহি। তিনি জানান, ‘এই খবরটি একদমই সত্য নয়। রাকিব আমার একজন বন্ধু মাত্র। গোপনে লুকিয়েই যদি বিয়ে করবো তাহলে তার সঙ্গে আমার ছবি বা ভিডিও ফেসবুকে কি করে আসতো। সে ও আমি আরও অনেকে মিলে একটি সার্কেল তৈরি করে নিয়েছি আড্ডার জন্য। এর বেশি কিছু নয়।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com