হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড় জেলা ছাত্রলীগের নতুন কমিটি, একই কলেজের দুই শিক্ষার্থী সভাপতি সম্পাদক

                       
প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, ১ আগস্ট, ২০২১
ছবি: প্রতিনিধি

পঞ্চগড় জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গতকাল শনিবার (৩১ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য সাক্ষরিত এক বিবৃতিতে নতুন করে আংশিক কমিটি ঘোষনা করেন। নতুন করে এক বছরের জন্য সভাপতি পদে আবু মো. নেমান হাসান এবং সাধারন সম্পাদক পদে সাদমান সাদিক পাটোয়ারী প্লাবন কে দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও সহ সভাপতি পদে দশ জন, যুগ্ম সাধারন সম্পাদক পদে সাতজন, সাংগঠনিক সম্পাদক পদে সাতজনের নাম ঘোষনা করা হয় বিবৃতিতে।

এবারও কোন কাউন্সিল ছাড়াই পঞ্চগড় জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। এর আগে গত ২০১৬ সালের ৩১ জুলাই পঞ্চগড় জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছিল। সম্প্রতি গত ১৬ জুলাই পঞ্চগড় জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে বিবৃতি দেওয়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি।

সভাপতি পদে আবু নোমান হাসান জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। তার বাবা মৃত মোশারফ হোসেন বিশিস্ট ব্যবসায়ী এবং পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক ছিলেন। মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যয়নরত নোমান হাসান বলে জানা গেছে। সাধারন সম্পাদক পদে সাদমান সাদিক পাটোয়ারি প্লাবন পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের ব্যবস্থাপনা বিষয়ে ৪র্থ বর্ষের ছাত্র। তার বাবা তৈমুর রহমান পাটোয়ারি বর্তমানে পঞ্চগড় পৌর এলাকার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি। প্লাবন পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাবেক উপ স্কুল বিষয়ক সম্পাদক।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com