আইপিএলে সর্বকালের সেরা একাদশ সাজালেন সাকিব, রয়েছে অনেক চমক

                       
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, ১৪ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশের অসংখ্য জয়ের মহানায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সর্বকালের সেরা আইপিএল একাদশ নির্বাচন করেছেন। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা সাকিবের সেই একাদশে রয়েছে বেশ কিছু চমক।

টি-টোয়েন্টির জন্য ‘ইউনিভার্স বস’ হিসেবে খ্যাত ক্রিস গেইলকে রাখা হয়নি একাদশে। শুধু গেইল কেন সাকিবের একাদশে নেই কোনো ক্যারিবীয় ক্রিকেটার। এবিডি ভিলিয়ার্সকে রাখা হয়নি একাদশে। শনিবার ভারতীয় এক ক্রীড়া পত্রিকাকে দেওয়া সাক্ষাতকারে সাকিব এই একাদশ সাজান। আইপিএলে বিদেশি কোটায় চার জন খেলতে পারলেও সাকিব রেখেছেন তিনজনকে।

ওপেনিংয়ে সাকিব বেছে নিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের রোহিত শর্মা আর সানরাইজার্স হায়দারাবাদের ডেভিড ওয়ার্নারকে। তিন নম্বরে রেখেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরাট কোহলিকে। চার, পাঁচ আর ছয় নাম্বারে জায়গা পেয়েছেন যথাক্রমে সুরেশ রায়না , মহেন্দ্র সিং ধোনি ও লোকেশ রাহুল। দলটির অধিনায়ক হিসেবে রাখা হয়েছে মহেন্দ্র সিং ধোনিকে।

একনজরে সাকিবের সেরা আইপিএল একাদশ:

রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না , মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবীন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ ও ভুবেনশ্বর কুমার।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com