৪০০ টাকা পারিশ্রমিক না পেয়ে খুন

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২, ০৩:৫০ পিএম

পারিশ্রমিকের ৪০০ টাকা  না দেওয়ায় বাসের সুপারভাইজার  রিয়াদ হোসেন (৩৭) কে  খুন করেছেন  শিক্ষানবিশ হেলপার ইউসুফ ভূঁইয়া (২৫। গত ৯ এপ্রিল ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী একটি বাস লক্ষ্মীপুর পৌঁছানোর পর বাসের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিম রিয়াদ হোসেন লিটনের স্ত্রী হালিমা আক্তার অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলার ভিত্তিতে  শনিবার (১৬ এপ্রিল) অভিযুক্ত ইউসুফকে নরসিংদীর মাধবদী থেকে তাকে গ্রেফতার করে সিআইডি।

রবিবার (১৭ এপ্রিল)  সিআইডির এডিশনাল ইন্সপেক্টর জেনারেলের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর। তিনি আরও জানান, ইউসুফের এক প্রতিবেশীর সহযোগিতায় ওই বাসের চালক নাহিদ তাকে প্রতিদিন ৪০০ টাকা পারিশ্রমিকের কাজ দেন। প্রথম দিন কাজ করার পর লিটন ইউসুফকে বেতন না দিয়ে কিছুদিন ট্রেইনি হিসেবে কাজ করার পর টাকা দেবেন বলে জানান। এতে তাদের মাঝে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি ও ধস্তাধস্তির একপর্যায়ে বাসে থাকা লোহা দিয়ে লিটনকে পিটিয়ে হত্যা করেন ইউসুফ।

‌‘আসামি ইউসুফের কোনো ক্রিমিনাল রেকর্ড নেই। তাকে শনিবার নরসিংদীর মাধবদী থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি ঘটনার সত্যতা স্বীকার করেছেন’,- বলেন মুক্তা ধর।

এর আগে, লক্ষ্মীপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা ইকোনো পরিবহনের একটি বাসের ভেতর থেকে শনিবার (৯ এপ্রিল) ভোরে সুপারভাইজার রিয়াদ হোসেনের লাশ উদ্ধার করা হয়। রিয়াদ হোসেন স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের দুদু মিয়ার ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বাসচালক নাহিদকে আটক করেছে পুলিশ। তিনি রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের বাসিন্দা শাহরিয়ারের ছেলে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: