শনিবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ২৪ জুন ২০২২, ১০:৪৬ পিএম

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও নেপচুন। ২৫ তারিখে জন্ম হবার কারনে আপনার ওপর নেপচুনের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৭,১৬,২৫। আপনার শুভ বর্ণ : সাদা ও বেগুণী। শুভ গ্রহ ও বার : সোম ও শুক্র। শুভ রত্ন : এমেথিষ্ট ও মুক্তা। আজকের দিনের শুভ রং : আজ আপনার জন্য সাদা ও বেগুণী বর্ণ সৌভাগ্য বয়ে আনবে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৫:২৫-৬:২৬, ৯:৫৯-১২:৩৯, বিকাল: ৪:১২-৬:৫২, রাত: ৭:৩৪-৮:১৬, ১১:৫১-১:৫৯ এর মধ্যে।

চন্দ্রাবস্থান : আজ চন্দ্র মেষ রাশিতে, রাত: ৭:২২ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি, রাত ঃ ২:৩৫ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে।

আজকের দিনের নিষিদ্ধ খাদ্য : আজ রাত: ২:৩৫ পর্যন্ত পুঁইশাক পরে বেগুণ খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল) : সকালের দিকে কর্মক্ষেত্রে ব্যস্ত থাকতে পারেন। গুরত্বপূর্ণ কাজগুলো সকাল সকালই সেরে নিতে হবে। শরীর স্বাস্থ্য সম্পর্কে একটু সতর্ক হতে হবে। ব্যবসায় নেওয়া সিদ্ধান্তগুলো তাড়াহুড়া করে নেওয়া ঠিক হবে না। রাতে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যে আজ সফল হতে পারবেন। হোটেল রেস্তোরা ব্যবসায় সাফল্য লাভের দিন।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে) : ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ। নতুন করে বিনিয়োগ করতে হবে ব্যবসায়। আয় রোজগারের চেয়ে সকালের দিকে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় বিনিয়োগ বাড়াতে হতে পারে। রাতে আপনার সম্মান বৃদ্ধির কোনো ঘটনা ঘটতে পারে। বৃদ্ধি পাবে প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য লাভ।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন) : ঠিকাদারী ব্যবসা বাণিজ্যে নতুন করে কাজের সুযোগ আসবে। প্রবাসী বড় ভাই বোনের কাছ থেকে অর্থ পেতে পারেন। চাকরিজীবীদের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। রাতে হটাৎ করেই দূরে কোথাও যেতে হবে। প্রবাসীদের আজ ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ থেকে ভালো সংবাদ লাভের আশা।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই) : কর্কট রাশির জাতক জাতিকার জন্য সকাল সকালই কোনো চাকরি সংক্রান্ত পরীক্ষা দিতে হবে। পিতার সাথে চলতে থাকা ভুল বুঝাবুঝি কমিয়ে আনা প্রয়োজন। পদস্ত কর্মকর্তার সাথে অহেতুক বিতর্কে না জড়ানোই হবে উত্তম। কাজ কর্মে সকালে কিছু অপ্রত্যাশিত ঘটনা ঘটবে। সন্ধার পর আয় রোজগার বৃদ্ধির আশা।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগস্ট) : ভাগ্য উন্নতির চেষ্টায় অপ্রত্যাশিত অগ্রগতি। বিদেশ যাত্রার ক্ষেত্রে সফল হতে পারবেন। জীবন জীবীকার তাগিদে যেতে হবে বহু দূর। বিশ্ব বিদ্যালয়ে ভর্তির প্রক্রিয়ায় আশানুরুপ অগ্রগতি। রাতে কর্ম বিষয়ে সুসংবাদ প্রত্যাশা করতে পারেন। সামাজিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে আপনার দক্ষতার বিকাশ ঘটবে।

কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর) : পাওনাদারের টাকা পরিশোধের চেষ্টা করুন। শরীর স্বাস্থ্যর প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে হতে পারে। পুলিশী সহায়তার জন্য কোনো আবেদন করতে পারেন। রাস্তাঘাটে সাবধান। ঈদের মৌসুম চুরি ছিনতাই বৃদ্ধি পাবে। রাতে বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি। বৈদেশিক বাণিজ্যে আশানুরুপ সংবাদ লাভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর) : অংশিদারী ব্যবসা বাণিজ্যে আজ আশানুরুপ আয় রোজগারের দিন। জীবন সাথীর শারীরিক অবস্থা ভোগাবে। সাংসারিক জীবনে অহেতুক কলহো বিবাদ এড়িয়ে চলুন। রাতে অপ্রত্যাশিত অর্থ লাভের যোগ। পরধন প্রাপ্তির আশা। ঝুঁকিপূর্ণ খেলা বা বিনিয়োগে ভালো আয় রোজগার হতে চলেছে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর) : কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো সংঘর্ষে জড়িয়ে পড়তে পারেন। সহকর্মী বিরোধের আশঙ্কা প্রবল। শরীর স্বাস্থ্য সম্পর্কে আজ আপনাকে সতর্ক হতে হবে। রাতে সাংসারিক জীবনে দাম্পত্য সুখ শান্তি ফিরে পাওয়ার আশা। ব্যবসায়ীক যোগাযোগে অগ্রগতি হবে। আজ পণ্য ক্রয়ে ভালো লাভের আশা।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর) : প্রেম প্রণয়ে অপ্রত্যাশিত জটিলতা সৃষ্টি হবে। সন্তানের অবাধ্যতার কারনে মানসিক ভাবে মুষড়ে পড়তে পারেন। শিল্পী ও কলাকুশলীদের জীবনে অনাকাঙ্খীত কোনো ঘটনা ঘটতে পারে। বিদ্যার্থী ও পরীক্ষার্থীদের পড়াশোনায় মনযোগি হতে হবে। রাতে হারানো দ্রব্য ফিরে পাওয়ার আশা। অহেতুক দুঃশ্চিন্তা না করাই উত্তম।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি) : সাংসারিক ক্ষেত্রে প্রভাবশালী কারো সাহায্য পেতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক ক্ষেত্রে সম্মানিত হওয়ার যোগ। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। রাতে সৃজনশীল কাজে অর্থ লাভের আশা। শিল্প কলার কাজে অর্থ ও সম্মান লাভ। সন্তানের বিবাহ শাদীর বিষয়ে অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি) : আজ বৈদেশিক যোগাযোগে সফল হতে পারবেন। ই-কমার্স ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি হবে। প্রতিবেশীর সাথে চলতে থাকা সম্পর্কের জটিলতা কেটে যাবে। প্রবাসী ছোট ভাই বোনের কাছ থেকে অর্থ লাভের যোগ। রাতে আত্মীয় স্বজনের সাহায্য পাওয়া যাবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় অগ্রগতি।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ) : আর্থিক ক্ষেত্রে অগ্রগতি। ধার দেওয়া টাকা আদায়ে অপ্রত্যাশিত অগ্রগতি আশা করা যায়। বৈদেশিক পণ্যর বাণিজ্যে ভালো আয় রোজগার। হোটেল রেস্তোরা ও ফাস্টফুড ব্যবসায়ীদের ভালো লাভের আশা। শ্যালক শ্যালিকার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রাতে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে চলেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: