সাভারে ঈদের দ্বিতীয় দিনে সুবিধা বঞ্চিতরা পেল কোরবানির মাংস

প্রকাশিত: ১১ জুলাই ২০২২, ০৬:২৭ পিএম

সাভারে ঈদের দ্বিতীয় দিন সমাজের সুবিধা বঞ্চিত শিশু ও বয়স্ক প্রতিবন্ধীদের জন্য গরু কোরবানি দেওয়া হয়েছে। আর এই কোরবানির মাংস শুধুই তাদের মাঝে বিতরণ করা হয়েছে। সোমবার (১১ জুলাই) দুপুরে সাভারের পক্ষাঘাত পনর্বাসন কেন্দ্র (সিআরপি) তে এই গরুটি কোরবানি দেওয়া হয়। এসময় সিআরপির প্রধান শাখায় থাকা শতাধিক ও সিআরপির আরও দুই শাখায় শতাধিক প্রতিবন্ধীদের মাঝে এক কেজি পরিমান মাংস বিতরণ করা হয়।

জানা গেছে, সাভারের বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুর রহমান অভি ঈদের আগে প্রতিবন্ধীদের জন্য একটি গরু কোরবানি দিতে দিয়েছিলেন। সেই গরু ঈদের দ্বিতীয় দিন কোরবানি দেওয়া হয়। ব্যবসায়ী ওবায়দুর রহমান অভি বলেন, আমি সব সময় সমাজের পিছিয়ে পড়া মানুষকে নিয়ে কাজ করার চেষ্টা করি। সেই সব কাজের ভেতর এইটিও একটি উদ্যোগ।

প্রতিবন্ধী এই মানুষগুলোর কথা তো আর কেউ ভাবে না তাই প্রতিবন্ধীদের জন্য গরু দিয়েছিলাম। সেই গরু আজ কোরবানি দিয়েছি। মাংসগুলো নিজ হাতে সবার মধ্যে দিলাম। এই গরুটার মাংস শুধুই তাদের জন্যই ছিলো। সিআরপির তিনটি শাখায় সব মাংস গেছে প্রায় ২০০ জনের ভেতর ১ কেজি করে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: