ধামরাই সরকারি কলেজে ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত

প্রকাশিত: ২০ জুলাই ২০২২, ০৩:৪৭ পিএম

ঢাকার ধামরাই সরকারি কলেজ এর ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশনের ৯টি বিভাগের ক্লাস অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০জুলাই) সকাল ১১ টায় মিলনায়তন ভবনের (২য় তলায়) ব্যবস্থাপনা বিভাগের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.মো. সেলিম মিয়া ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর কাজী হাসিবুদ্দীন আহমেদ। সরকারি কাজে নিয়োজিত থাকায় ব্যবস্থাপনা বিভাগের প্রধান প্রফেসর ড. মো. সামসুল বারী উপস্থিত থাকতে পারেন নি।

এতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রফেসর ড.মো. সেলিম মিয়া বলেন, ধামরাই সরকারি কলেজ ঢাকা জেলার অত্যন্ত ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি। প্রিয় শিক্ষার্থীরা তাই এই স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতে হবে এই প্রত্যাশা করি। এসময় ব্যবস্থাপনা বিভাগের প্রবীণ নবীন সহ শতাধিক শিক্ষার্থী ওরিয়েন্টেশনের ক্লাশে অংশগ্রহণ করেন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: