আক্কেলপুরে মাটি বোঝায় ট্রাক্ট্ররের ইঞ্জিন উল্টে চালকের মৃত্যু

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৭:০৫ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে মাটি বোঝাই করে রওনা দেওয়ার সময় ট্রাক্টরের (মেসি) ইঞ্জিন উল্টে ঘটনাস্থলেই রায়হান হোসেন (২২) নামের এক চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে ঘটেছে। চালক রায়হান হোসেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভেরেন্ডী গ্রামের আমিন হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে তুলসীগঙ্গা নদী সংস্কারের মাটি বহনের উদ্দেশ্যে মাটি শ্রমিকরা ট্রাক্ট্ররে (মেসি) তোলে। ট্রাক্ট্ররের ইঞ্জিন চালু করে রওনা দেওয়ার সময় অতিরিক্ত ভারের ফলে সামনের ইঞ্জিন উপরের দিকে উঠে উল্টে যায়। এতে চালকের আসনে থাকা রায়হান ইঞ্জিনের চাপায় ঘটনাস্থলেই নিহত হয়।

স্থানীয় বাসিন্দা পিন্টু হোসেন বলেন, ‘তুলসী গঙ্গা নদী সংস্কারের মাটি আমার ভাইয়ের জমিতে পড়ে। এতে জমিতে মাটির স্তুপ হয়ে চাষাবাদের অনুপযোগী হয়ে পড়ে। ওই জমির মাটি বহনের সময় দূর্ঘটনাটি ঘটে’।

আক্কেলপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দীক বলেন, ‘ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: