মোবাইল নিয়ে বাবার গালমন্দ, অভিমানে ছেলের আত্মহত্যা

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৮:০১ পিএম

সিরাজগঞ্জের তাড়াশে মোবাইল কেনা নিয়ে গালমন্দ করায় বাবার ওপর অভিমান করে নুর মোহাম্মাদ (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শুক্রবার (২২ জুলাই) দুপুর ১টার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া-গুড়পিপুল গ্রামীণ সড়কের জামতলায় এ ঘটনা ঘটে। নুর মোহাম্মাদ গুড়পিপুল গ্রামের ইয়াকুব আলীর ছেলে। বিষয়টি তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক নিশ্চিত করেছেন।

স্থানীয়রাসহ তার চাচাতো ভাই জাহাঙ্গীর আলম জানান, নুর মোহাম্মাদ একটি মোবাইল ফোন কেনার জন্য বাবার কাছে বায়না করে। পরে বাবা ইয়াকুব আলী তাকে একটি মোবাইল ফোনও কিনে দেন। কিন্ত মোবাইল ফোন কেনার পর ছেলে নুর মোহাম্মাদ সংসারে কোন কাজ না করে দিন-রাত ফোন নিয়ে সময় কাটাতে থাকেন। যা নিয়ে বাবা ছেলেকে গালমন্দ করেন। এতে অভিমানে ছেলে নুর মোহাম্মাদ দুপুর ১২ টার দিকে বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়ে যান। পরে দুপুর একটার দিকে দেশীগ্রাম ইউনিয়নের চৌড়া গুড়পিপুল গ্রামীণ সড়কের একটি জাম গাছের ডালের সাথে গলায় রশি বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: