অশ্লীল ভিডিওতে নারীদের মুখ লাগিয়ে বিকৃত ভিডিও, ব্ল্যাকমেইল যুবকের !

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৮:০৩ পিএম

অশ্লীল ভিডিওতে নারীদের মুখ লাগিয়ে বিকৃত ভিডিও বানিয়ে তা পাঠিয়ে অশালীন সম্পর্কের জন্য ‘ব্ল্যাকমেইল’ করার অভিযোগে ভারতের মুম্বাইয়ে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। প্রায় ৫৫০ জনেরও বেশি নারীকে এমন ভিডিও পাঠানোর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এর আগে গত ফেব্রুয়ারিতে এক কলেজ ছাত্রীর অভিযোগ পেয়েই নড়েচড়ে বসে পুলিশ। ওই তরুণীর অভিযোগ, এক যুবক তাকে ও তার ফোনে যে সব নারীর নম্বর রয়েছে, তাদের প্রত্যেককে আপত্তিকর ভিডিও পাঠাচ্ছেন। ৫৫০ জনের বেশি নারীকে অশালীন ভিডিও পাঠিয়ে ব্ল্যাকমেল করছেন।তরুণীর অভিযোগ, ওই যুবক হোয়াটসঅ্যাপে নিজেকে কলেজের অধ্যাপক পরিচয় দিয়েছিলেন। যুবক জানিয়েছিলেন, তিনি পড়ুয়াদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলে সেখানে সমস্ত নোট পাঠাবেন।

তরুণী আরও বলেছেন, ‘কলেজের অধ্যাপক হিসাবে পরিচয় দেয়ায় সন্দেহ করিনি। হোয়াটসঅ্যাপ গ্রুপে যোগ দেয়ার জন্য যে লিঙ্ক পাঠানো হয়েছিল,তাতে ক্লিক করি। ওটিপি শেয়ার করি। কিন্তু তারপরই ওই যুবক আপত্তিকর ভিডিও পাঠানো শুরু করেন।’

মুলত  ১০টি ফোন ও ১২টি সিমকার্ড ব্যবহার করে এসব কাণ্ড করতেন ওই যুবক।  এই বিষয়ে পুলিশের এক কর্মকর্তা বলেছেন, কারচুপি করে বহু নারীর হোয়াটসঅ্যাপ ‘অ্যাকসেস’ করে তাদের ফোনে থাকা অন্য নারীদের নম্বর সংগ্রহ করতেন তিনি। এরপর তাদের সকলকে অশালীন ভিডিও পাঠিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য চাপ দিতেন।পুলিশ আরও জানায়, গ্রেফতার যুবকের নাম রবি ডান্ডু। এক বেসরকারি ব্যাঙ্কের প্রযুক্তি বিভাগের চুক্তিভিত্তিক কর্মী তিনি। তার কাছ থেকে ১০টি ফোন উদ্ধার করা হয়েছে। ভারতীয় আইনে একাধিক ধারায় মামলা করা হয়েছে তার বিরুদ্ধে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: