বাংলাদেশের এগিয়ে যাওয়া পছন্দ করেনা বিএনপি: নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ১১:৩৩ পিএম

বিএনপি বাংলাদেশের এগিয়ে যাওয়া পছন্দ করেনা বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ (চৌধুরী এমপি)। এ সময় তিনি বলেন, বিএনপি যে ইস্যু পায় তা নিয়েই রাজনীতি করে। আজ শুক্তবার (২২ জুলাই) দিনাজপুরের বোচাগঞ্জে ছোট সুলতানপুর উচ্চ বিদ্যালয় এবং বড় সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে এখন যে লোডশোডিং চলছে এইটা নিয়েও বিএনপি রাজনীতি শুরু করেছে। এটা কখনো দেশপ্রেম হতে পারেনা। বিশ্ব এখন সংকট চলছে তাই এই সময়ে দেশকে বাচাতে সবাইকে ভুমিকা পালন করতে হবে জানিয়ে তিনি বলেন, দেশে শতভাগ বিদ্যৎ সংযোগ দেয়া হয়েছে। বর্তমানে লোডশেডিং ব্যবস্থা চালু করা হয়েছে। আজ থেকে ১৫ বছর আগে আমরা বিদ্যুতের মধ্যে ছিলাম না। তখন একদিন বিদ্যুৎ চলে গেলে চারদিন পর আসত।

এ সময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী, পৌর মেয়র মো.আসলাম এবং শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: