এক্সপ্রেসওয়েতে প্রাণে বাঁচলেন গোপালগঞ্জের ডিসি

                       
প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, ২২ জুলাই ২০২২

মুন্সিগঞ্জের শ্রীনগরে এক্সপ্রেসওয়েতে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শহিদা সুলতানা। শুক্রবার (২২ জুলাই) রাত ৯টার দিকে ঢাকা-মাওয়া-ভাঙা এক্সপ্রেসওয়ের শ্রীনগর দোগাছি এলাকায় তার গাড়িতে একটি বাস ধাক্কা দেয়। এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা গাড়িতে থাকলেও তার কোনো ক্ষতি হয়নি। তবে গাড়ির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) জহিরুল বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপালগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিলেন জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা। রাত ৯টার দিকে দোগাছি এলাকায় পৌঁছালে একই লেনের চন্দ্রা পরিবহনের একটি বাস পেছন থেকে তার গাড়িতে ধাক্কা দেয়। এতে তার গাড়ির পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়।

এই পুলিশ কর্মকর্তা বলেন, জেলা প্রশাসকের দেহরক্ষীও গাড়িতে ছিলেন। তবে কেউ আহত হননি। আমরা ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করেছি। তবে চালক ও হেলপার পালিয়ে গেছেন। দুর্ঘটনার কিছু সময় পরই জেলা প্রশাসক ঢাকার উদ্দেশ্য চলে গেছেন।

এ বিষয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, হঠাৎ আমার গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসটি। হালকা আঘাত পেয়েছি, তবে কোথাও কাটেনি। বলা যায় প্রাণে রক্ষা পেয়েছি। এখনো কোনো চিকিৎসার প্রয়োজন হয়নি। দুর্ঘটনার পর বাসটিকে হাইওয়ে পুলিশ জব্দ করেছে। ঢাকার উদ্দেশ্যে চলে এসেছি, তবে এখনো পৌঁছাইনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]