ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল'র ব্যাক্তিগত অফিসে হামলা

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৯:১৭ এএম

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: শুক্রবার (২২ জুলাই) রাত ৭টায় ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের তাকিয়া রোডস্থ ব্যাক্তিগত অফিসে হামলা পরিচালনা করে বলে অভিযোগ করে দলীয় নেতারা। তার অফিস পর্যবেক্ষণে দেখা যায় অফিসের বিভিন্ন স্থানে ভেঙ্গে গেছে।দলীয় ও স্থানীয় সূত্রে অভিযোগ ছাত্রলীগ, যুবলীগের সশস্ত্র সন্ত্রাসীরা হামলা করে অফিসের আসবাবপত্র ভাংচুর করেছে।

এ ঘটনায় ফেনী জেলা ছাত্রদল, যুবদল এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে এই নগ্ন হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে হামলাকারী সশস্ত্র ছাত্রলীগ, যুবলীগ সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করছি।

ছাত্রদল নেতারা সুস্পষ্ট ভাষায় বলেন, হামলা মামলা করে, ভয়-ভীতি দেখিয়ে বিএনপিকে এই সরকারের পদত্যাগ ও নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবীতে চলমান আন্দোলন থেকে সরানো যাবে না, ইনশাল্লাহ্।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি এবং সম্পাদককে মুঠোফোনে কল করলে তারা অস্বীকার করে বলেন' নিজেদের দলাদলির কারনেই এই হামলা ঘটেছে। ছাত্রলীগের হামলার প্রয়োজন হয় না। বিএনপি এমনিতেই কাঁত হয়ে গেছে।'

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: