এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে সাংবাদিক রুবেল আর নেই

                       
প্রকাশিত: ১১:১২ পূর্বাহ্ণ, ২৩ জুলাই ২০২২

ফরিদপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে কে এম রুবেল নামে এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার (২২ জুলাই) দিবাগত রাত ১২ টার দিকে ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

কে এম রুবেল বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদ এর ফরিদপুর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্বরত ছিলেন। শনিবার (২৩ জুলাই) দুপুর ১২টায় তাকে ফরিদপুর প্রেসক্লাবে শ্রদ্ধা নিবেদন করা হবে এবং বাদ যোহর বায়তুল আমান সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জানাযা নামাজ শেষে বায়তুল আমান কবরস্থানে তাকে সমাহিত করা হবে। মৃত্যুকালে তিনি দুটি ছেলে (তামিম, লামিম) ও স্ত্রীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]