আওয়ামী লীগ জনগণের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে : গয়েশ্বর

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৫:৪১ পিএম

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ থেকে: আওয়ামী লীগ ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ নিশ্চিত করার কথা বলে আজকে বিদ্যুৎ না দিয়ে জনগণের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার (২৩জুলাই) সকালে দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়ার মিজার্পুর এলাকায় নিজ বাসভবনে দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, ‘বিদ্যুৎ প্রতিমন্ত্রী সাংবাদিকদের নিজে বলেছেন ঢাকায় লোডশেডিং বেশি করা যায় না, আমরা গ্রামে লোডশেডিং দেয়ার বেশি চেষ্টা করছি। কোন কোন গ্রামে এখনো পাঁচ ঘণ্টার বেশি লোডশেডিং হয়। ৫ ঘন্টা যদি লোডশেডিং হয় তাহলে আর এই বিদ্যুৎ থাকার দরকার কি?এখন বিদ্যুৎ যায় না, মাঝে মাঝে দেখা করতে আসে। এ পরিস্থিতিতে বিদ্যুৎ নির্ভর কলকারখানার উৎপাদন ব্যাহত হচ্ছে।’

শ্রীলঙ্কার চাইতেও বাংলাদেশের অবস্থা বেশ খারাপ হবে বলে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘পালাতে চাইলেই পালানো যায় না এটা শ্রীলংকার রাজা পাকশে প্রমাণ করেছেন। সুতরাং পালানোর পথ পাবেন না তার আগেই স্বেচ্ছায় পদত্যাগ করে নির্দলীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামী নির্বাচনের প্রস্তুতি নেন। আমরা সেই নির্বাচন দেখতে চাই এবং সেই নির্বাচনে অংশগ্রহণ করতে চাই।

এর আগে শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচনে আমরা যাব না, এটা যেমন সত্য, এ সরকারের অধীনে আর কোন নির্বাচন করতে দিব না নির্বাচনের নামে প্রহসন করতে দেব না। বিশ্ববাসীর কাছে আমাদের মাথায় আর ছোট করতে দেব না।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান সম্মেলনের উদ্বোধন করেন। দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে এতে অন্যন্যের মধ্যে জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন নাজিম, কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ শাখা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু।

এছাড়া ঢাকা জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান অভি, কেরানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল (দক্ষিণ) শাখার সাধারণ সম্পাদক মোঃ শাহীন, ঢাকা জেলা ছাত্রদলের (দক্ষিণ) সদস্য সচিব পাভেল মোল্লাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

পরে সোহেল রানাকে সভাপতি ও ফয়েজ আহমেদ শাহীনকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: