সংসারের একমাত্র উপার্জনশীল ব্যক্তিকে হারিয়ে অসহায় চার মেয়ে ও স্ত্রী

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ০৯:৪৬ পিএম

নিজের ঘরে বৈদ্যুতিক পাখার সংযোগ দিতে বিদ্যুতায়িত হয়ে মৃত্যু বরণ করেন শহিজল ডালির (৬০)। শেরপুরের শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের চককাউরিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এসময় মেয়ে মরিয়ম খাতুন বিলাপ করে বলেন, বাবারে বিদ্যুতে কাইরা নিল। বাবা ছাড়া আমাগোর আর কেউ নাই। এখন আমাগো কে দেখবে? কে খাওয়াবে?’ সংসারের একমাত্র উপার্জনক্ষম বাবাকে হারিয়েছি।

এভাবেই কান্নাকাটি করছিলেন শেরপুরের শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের চককাউরিয়া গ্রাম মরিয়মের বাবা ডালি তাদের সংসারের একমাত্র উপার্জনশীল ব্যক্তি ছিলেন। তার পাঁচ মেয়ের মধ্যে বিয়ে হয়েছে একজনের। তার এই মৃত্যুতে চার মেয়ে ও স্ত্রী এখন অসহায় হয়ে পড়েছেন।

জানা গেছে, শনিবার ডালি তার নিজের ঘরে বৈদ্যুতিক পাখার সংযোগ দিতে যান। এসময় বিদ‌্যুতের তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে পড়েন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনলে দা‌য়িত্বরত চি‌কিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় এলাকার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: