আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

স্বামীর অণ্ডকোষ চেপে ধরে হত্যা করলেন দ্বিতীয় স্ত্রী

                       
প্রকাশিত: ৬:০৯ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধ স্বামীর অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে ঘাতক স্ত্রী বিউটিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা দক্ষিন পাড়া গ্রামে।

নিহতের স্বজনেরা জানান, আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা বিগত ৭ বছর আগে মারা যাওয়ার পর ৬ বছর আগে একই ইউনিনের শিয়ালী গ্রামের মৃত হাফিজুর রহমানের মেয়ে বিউটি খাতুন (৪০) নামের এক নারীকে দ্বিতীয় বিবাহ করেন। বিবাহের পর থেকে রহিমের সাথে বিউটির প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো এবং মাঝে মধ্যে বিউটি বৃদ্ধ স্বামী আব্দুর রহিমকে মারধর করতো।

রোববার (২৪ জুলাই) দুপুর ১২ টার দিকে বিউটি ও আব্দুর রহিমের সাথে ঝগড়া বিবাদের এক পর্যায়ে বিউটি স্বামী আব্দুর রহিমের অন্ডকোষ চেপে ধরে আঘাত করায় রহিম মৃত্যুর কোলে ঢলে পড়ে। খবর পেয়ে ধুনট থানার এসআই মোঃ আসাদুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিউটিকে আটক করে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অন্ডোকোষ চেপে আঘাত করে হত্যার অভিযোগে বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]