জয়পুরহাটে ৬৫ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ০৯:৩৫ পিএম

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রবিবার (২৪ জুলাই) সন্ধ্যায় ৬৫ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী হচ্ছে জেলা শহরের মাস্টারপাড়া মহল্লার লোকমান হোসেনের ছেলে বুলবুল হোসেন ওরফে নূর হোসেন (৩৬)। বিভিন্ন স্থানে সরবরাহ করার লক্ষে দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে বাড়িতে অবস্থান করছে বুলবুল হোসেন। গোপনে এমন খবর পেয়ে রবিবার সন্ধ্যায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ৬৫ লিটার চোলাই মদসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুলবুল জানায়, সে দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। গ্রেফতার হওয়া আসামী বুলবুলের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: