মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে ভাগ্নের হাতে মামি খুনের ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

                       
প্রকাশিত: ১০:১৯ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২২

কিশোরগঞ্জে পরকীয়ার জেরে ভাগ্নের হাতে মামি খুনের ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। রবিবার (২৪ জুলাই) বিকেলে জেলা শহরের হারুয়া কলেজ রোড এলাকায় ঘটনাস্থল পরিদর্শনে যান তিনি। এ সময় কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন হোসাইন, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ ও মামলার তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) তরিকুল ইসলাম পুলিশ সুপারের সঙ্গে ছিলেন।

শনিবার (২৩ জুলাই) দুপুরে রান্না করার সময় রেকসোনার ভাড়া বাসায় গিয়ে তার ওপর চড়াও হয় ভাগ্নে মামুন (৩০)। এক পর্যায়ে রেকসোনাকে ঘরের মধ্যে ফেলে তাকে ছুরি দিয়ে জবাই করে মামুন। এতে ঘটনাস্থলেই রেকসোনার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মামুনকে আটক করে থানায় নিয়ে যায়। ঘাতক মো. মামুন কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া কলেজ রোড ক্লাসিক গলির সোহরাব উদ্দিনের ছেলে।

অন্যদিকে নিহত রেকসোনা আক্তার (৩০) একই এলাকার গুরুদয়াল সরকারি কলেজের ওয়াসীমুদ্দিন ছাত্রাবাসের বিপরীতের একটি বাসায় স্বামী মো. তাইজুল ও তিন শিশুসন্তানকে নিয়ে ভাড়া থাকতেন।

এ ঘটনায় নিহত রেকসোনার স্বামী মো. তাইজুল বাদী হয়ে মামুনকে একমাত্র আসামি করে শনিবার (২৩ জুলাই) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]