সুনামগঞ্জের বন্যার্তদের সাহায্যে ডিসির ত্রাণ তহবিলে দশলক্ষ টাকা দিলেন ব্যবসায়ীরা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৩:৩৮ পিএম

ভয়াবহ বন্যার ক্ষতিগ্রস্ত বন্যার্তদের সাহায্যে সুনামগঞ্জ জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে ১০ লক্ষ টাকা দিয়েছেন তিনজন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও রাজনীতিবিদ। তারা হলেন, জেলা শ্রমিকলীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক সেলিম আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক জিয়াউল হক ও বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন।

আজ সোমবার (২৫ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন হাতে ১০ লক্ষ টাকার চেক তোলে দেয়া হয়েছে। এসময় জেলা প্রশাসক কায্যালয়ের বিভিন্ন কায্যালয়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সেলিম আহমেদ জানান, এবারের মতো অতীতে কখনোই সুনামগঞ্জের মানুষ জন ক্ষতি গ্রস্থ হয়নি। আমি আমার পক্ষ থেকে বন্যায় সময় সবোচ্ছ সহায়তা বিতরণ করার চেষ্টা করছি। এরপরও জেলা প্রশাসকের মাধ্যমে ক্ষতি গ্রস্থ পরিবার গুলোর হাতে সহায়তা করতেই এই সহায়তার চেক তুলে দেয়া হয়েছে।

আজাদ হোসেন বলেন,জেলার পর পর দু’বার বন্যা বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে জেলার বিভিন্ন উপজেলার দিনমজুর ও অসহায় পরিবার গুলো। ভানের পানিতে তলিয়ে গিয়েছিল তাদের বসতবাড়ি ভেষে গেছে সাজানো স্বপ্ন। তাদের পাশে তাৎক্ষণিক ভাবে পাশে দাড়িয়েছি। এরপর জেলা প্রশাসকের মাধ্যমে সহায়তা করতেই আমরা সহায়তার চেক তুলে দিয়েছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: