নাটোরে উপ-নির্বাচন নিয়ে সংঘর্ষ, দুই প্রার্থীর ৮ সমর্থক আহত

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৩:৫১ পিএম

নাটোরের ছাতনী ইউনিয়নে একটি ওয়ার্ডের উপনির্বাচনে দুই মেম্বার পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। আহতরা হলেন হেলাল মন্ডল (৫৫), ইমরান মন্ডল (৩৫), সাইদুল সোনার (৪৮), রাহুল (১৮), রবিউল (২৮), আসিক (২২), সাইদুল (৪০), নুর ইসলাম (৩২)। আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল ২৪ জুলাই রবিবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে ছাতনী বটতলায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আগামী ২৭ জুলাই অনুষ্ঠেয় ইউপির ৩ নং ওয়ার্ডের উপনির্বাচনকে কেন্দ্র করে রবিবার (২৪ জুলাই) রাত সাড়ে ১১ টার ছাতনী ইউনিয়নের কেশবপুর বটতলায় মেম্বার পদপ্রার্থী নুর ইসলাম বাবুর কর্মীদের সাথে অপর প্রার্থী বিপ্লবের কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষের রেশ ছাতনী দিয়ার এলাকায় ছড়িয়ে পড়লে দুই প্রার্থীর সংঘর্ষে মেম্বার পদপ্রার্থী নুর ইসলাম বাবু এবং তার আরো ৪ জন সমর্থক আহত হয়। এসময় উভয় প্রার্থীর অনুসারীরা হাসুয়া, রামদাসহ ধারালো অস্ত্রসশ্ত্র নিয়ে আক্রমণ করে পরস্পরকে।

ছাতনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল সরকার বলেন, উভয় পক্ষই থানায় অভিযোগ দায়েরের প্রস্ততি নিচ্ছে। ভোটগ্রহণ যাতে সুষ্ঠু পরিবেশে হয়, সেজন্য আমরা পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রাখতে চেষ্টা করছি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। এদিকে, ভোটের আগে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকাবাসীদের মনে আতঙ্ক বিরাজ করছে।

উল্লেখ্য, স্থানীয় ইউপি সদস্য মহসিন আলীর মৃত্যুতে এই ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: