আ.লীগের সম্মেলন প্রস্তুতি সভা পন্ড, দু'পক্ষের সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৮:৪৫ পিএম

আগামী ৩০ জুলাই নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কে ঘিরে সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করতে রবিবার (২৪ জুলাই) রাতে জলঢাকা ডাক বাংলো মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হকের উপস্থিতিতে দু-পক্ষের হট্টগোল ও বাকবিতন্ডায় প্রস্তুতিমূলক সভা পন্ড হয়েছে।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ তার বক্তব্যে বলেন, সাবেক এমপি ও জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার নাম ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করায় ক্ষিপ্ত হয়ে প্রতিবাদ জানান উপস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের এক অংশের নেতৃবৃন্দ।

এক পর্যায়ে জেলা নেতাদের উপস্থিতিতে উভয়পক্ষের মধ্যে বাক বিতন্ডা ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটলে প্রস্তুতিসভা পন্ড হয়ে যায়। পরে সভাস্থল ত্যাগ করে চলে যান জেলা নেতৃবৃন্দ। এঘটনায় উভায় পক্ষের ১২ থেকে ১৫ জনের মতো আহত হয়েছে বলে জানা গেছে। এ বিষয়ে জানতে নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ এর সাথে মোবাইল ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করে ও তাকে পাওয়া যায়নি।

এ ঘটনায় আজ সোমবার দু- পক্ষই পৃথক পৃথক সংবাদ সম্মেলন করেছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: