রংপুরে ‘স্বপ্নের পদ্মা সেতু ও স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি’ শীর্ষক আলোচনা সভা

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১০:৪৭ পিএম

রংপুরে মহানগর ছাত্রলীগের আয়োজনে "স্বপ্নের পদ্মা সেতু ও স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি'' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২৫ জুলাই) বিকেলে নগরীর শিল্পকলা একাডেমির অডিটরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মহানগর ছাত্রলীগের সভাপতি শফিউর রহমান স্বাধীন এর সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ আসিফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি। আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান তুষার, উপ-মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফ মাহমুদ ও আন্তর্জাতিক বিষয়ক উপ-সম্পাদক মিহির রঞ্জন দাস।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশি-বিদেশি সব ষড়যন্ত্র পদ্মার খুঁটির নিচে দেবে গিয়ে শেষ পর্যন্ত দেশবাসীর পরম স্বপ্নের পদ্মা সেতু পদ্মার বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এ দেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবের সাহসী কন্যা জননেত্রী শেখ হাসিনার এটি অনন্য অর্জন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: