প্রথম স্ত্রীর মামলায় দ্বিতীয় স্ত্রীসহ গ্রেফতার স্বামী

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ১১:৩৫ পিএম

ফতুল্লায় যৌতুক ও নির্যাতন মামলায় দুজন গ্রেফতার হয়েছেন৷ রবিবার (২৪ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানায় মরিয়ম আক্তার জ্যোতির দায়ের করা মামলায় রাতেই পুলিশ স্বামী জহিরুল ইসলাম রমিন ও তার দ্বিতীয় স্ত্রী শারমিন আক্তার অধরা (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ। জ্যোতি রমিনের প্রথম স্ত্রী।

মামলায় উল্লেখ করা হয়, মরিয়ম আক্তার জ্যোতিকে ১২ বছর পূর্বে ফতুল্লার পূর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকার মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে জহিরুল ইসলাম রমিন (৩৬) বিয়ে করেন। বর্তমানে তাদের দুটি পুত্র সন্তান আছে। রমিন বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে জ্যোতিকে মারধরসহ নানা ভাবে নির্যাতন করে আসছে।

এরই মধ্যে সদরের গলাচিপা প্লাটিনাম বিল্ডিংয়ের বাশার শেখের মেয়ে শারমিন আক্তার অধরার (২৬) সঙ্গে লাইকি টিকটকের মাধ্যমে রমিনের পরিচয় ও প্রেমের সম্পর্ক হয়। আর টিকটকার প্রেমিকাকে নিয়ে ফুর্তি করতে প্রথম স্ত্রী জৌাতির কাছ থেকে ২০লাখ টাকা যৌতুক দাবী করে ১০লাখ টাকা নেয়।

সেই টাকা দিয়ে টিকটকার প্রেমিকা অধরাকে (২৬) নিয়ে কক্সবাজারসহ বিভিন্ন স্থানে ঘুরে ফূর্তি করে টাকা শেষে বাড়ি ফিরেন। এরপর আরো ১০ লাখ টাকার জন্য হুমকি দেয় রমিন। টাকা না দিলে জ্যোতিকে তালাক দিয়ে দ্বিতীয় বিয়ে করবেন।

পরবর্তীতে জ্যোতি জানতে পারেন টিকটকার অধরাকে রমিন বিয়ে করেছেন। ১৫ মে ভোরে ঘুম থেকে উঠিয়ে দ্বিতীয় স্ত্রী অধরার পরামর্শে যৌতুকের ১০লাখ টাকার জন্য জ্যোতিকে মারধর করেন রমিন। এই ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে মামলা করেছেন।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: