চুরি মামলার আসামীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৯:০১ পিএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় চুরির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী আমানউল্লাহ (২৫) নামে এক যুবককে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার কুশমাইল ইউনিয়নের মাঝিপাড়া এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আমানউল্লা ওই এলাকার শাহাব আলীর ছেলে।

এর আগে সোমবার (২৫ জুলাই) দিবাগত রাতের কোন এক সময় আমানউল্লাহকে গলা কেটে হত্যা করে মাঝিপাড়ার আকাশি গাছের বাগানে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, গতকাল সোমবার সকালে আকাশি বাগানে আমান আলীন গলাকাটা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয়দের বরাদ দিয়ে তিনি আরও বলেন, আমান উল্লাহ নেশাগ্রস্থ ছিল। তার নামে চুরিসহ এলাকায় অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগ আছে।

অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আমানউল্লাহর বিরুদ্ধে থানায় চুরির মামলা রয়েছে। তাছাড়া, একটি চুরির মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অজ্ঞাত দুর্বৃত্তরা দেশিয় অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে আকাশি গাছের বাগানে ফেলে রেখে যায়। তবে, কি কারণে তাকে হত্যা করা হয়েছে, তা জানতে তদন্ত চলছে। এই ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: