গোপালপুরে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৯:২২ পিএম

গোপালপুর থানার উদ্যোগে মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে থানা মিলনায়তনে ওপেন হাউজ ডে সভা অনুষ্ঠিত হয়। উক্ত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বক্তারা মাদক মুক্ত ও বাল্যবিবাহ সহ সমাজের বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিষয়ে আলোচনায় উঠে আসে। গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন বক্তব্যে বলেন গোপালপুরে ২৪ থানা পুলিশের টহলটিম রয়েছে আপনারা যে কোন মুহূর্তে ফোন দিয়ে আমাকে বললে সত্যিই আমি সেখানে আমাদের পুলিশি টহল টিম পাঠিয়ে দিব।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে, অনুষ্ঠানে অতিথি ছিলেন হাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাম্মদ বিলকিস জাহান, ধোপাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সমেরেন্দ্র নাথ সরকার বিমল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের গোপালপুর সভাপতি হরিপদ মঙ্গল দে, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের গোপালপুর সম্পাদ সুভাস চন্দ্র কুন্ডু, মারকাজুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা আবু বক্কর সিদ্দিকী, বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: