চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণে অবৈধ জাল জব্দ

                       
প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চলমান জাতীয় মৎস্য সপ্তাহের চতুর্থ দিনে দেশীয় প্রজাতির মাছ রক্ষায় ও অবৈধ জালের ব্যবহার বন্ধে পূণর্ভবা নদীতে অভিযান চালিয়ে বিপুল পরিমান অবৈধ জাল জব্দ করেছে উপজেলা মৎস্য বিভাগ।

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত চলা এ অভিযানে উপজেলা মৎস বিভাগ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসমা খাতুন।

অভিযানে পূণর্ভবা নদী রহনপুর পৌর এলাকার বুড়িতলা ঘাট থেকে কাজিগ্রাম পর্যন্ত এ অভিযান পরিচালনা করে প্রায় ২০ টি রিং জাল ও ১ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে বিনষ্ট করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা নাইমুল হক, উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা নাসিরুদ্দিন প্রমূখ।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]