কেরানীগঞ্জে সিএনজি অটোরিক্সার ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১০:৫৪ এএম

নাসির উদ্দিন টিটু ,কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় রিক্সা আরোহী মোঃ হাসান মিয়া (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত হাসান মিয়া নীলফামারীর ডিমলা থানার শালহাতী গ্রামের বাদশা মিয়ার ছেলে। বর্তমানে কেরানীগঞ্জের বসুন্ধরা রিভারভিউ এলাকায় একটি অফিসে সহকারীর কাজ করতো। দুই সন্তানের জনক হাসান মিয়ার স্ত্রী গ্রামের বাড়িতে থাকলেও তিনি একা রিভারভিউ এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

বুধবার (২৭ জুলাই) দুপুর দেড়টার দিকে হাসনাবাদ মাজার এলাকায় একটি অটোরিকশা হাসানকে বহনকারী রিক্সাটিকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় তার মৃত্যু হয়।

নিহতের শ্যালক সাইফুল ইসলাম জানান, আমার দুলাভাই বসুন্ধরা রিভারভিউ এলাকায় আবুল হাসেমের মালিকানাধীন একটি বেসরকারি ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানে সহকারী হিসেবে চাকরি করেন। হাসনাবাদ এলাকা থেকে অফিসের জন্য খাবার নিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি দক্ষিণ কেরানীগঞ্জ থানাকে অবগত করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: