মোটরসাইকেল কিনে না দেওয়ায় এইচএসসি পরীক্ষার্থীর বিষপানে আত্মহত্যা

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১২:০০ পিএম

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল কিনে না দেয়ায় বিষপানে আত্মহত্যা করেছে সাব্বির হোসেন (১৭) নামে এক কলেজছাত্র। সাব্বির চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। বুধবার (২৭ জুলাই) রাত পৌনে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ।

জানা যায়, পরিবারের আর্থিক অসচ্ছলতার কারণে ছাব্বির হোসেনকে কিনে দিতে পারে নি। এই অভিমানে সে বিষপাণ করে আত্মহত্যা করে। চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়নের হায়দারপুর (বিজিবি-৬) ক্যাম্প এলাকার মৃত রাশেদুল ইসলামের ছেলে এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের চলতি বছরের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের স্বজনরা জানান, কিছুদিন ধরে মোটরসাইকেল কিনে দেয়ার জন্য তার মায়ের কাছে বায়না ধরে সাব্বির। মোটরসাইকেল কিনে না দেয়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতেই বিষপান করে সে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। সেখানের তার পাকস্থলী থেকে বিষ ওয়াশ করার পর তাকে ওয়ার্ডে ভর্তি রাখার পরামর্শ দেন জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যায় সাব্বির।

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, অতিরিক্ত মাত্রায় বিষপান করে সাব্বির। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ওয়ার্ডে ভর্তি রাখা হয়। এর কিছুক্ষণ পর মারা যায় সে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: