কপিল শর্মাকে থাপ্পড়, লাথি মেরে সেট থেকে বের করে দেওয়া হয়েছিল

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ০৬:১৮ পিএম

বলিউডের বিখ্যাত মুখ কপিল শর্মা। একদম বাইরে থেকে এসে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। নিজেকে কমেডি কিং হিসেবে পরিচিতি দিয়েছেন। তবে জানেন কি, এই কপিলকেই একদিন ২০০১ সালের ‘গদর এক প্রেম কথা’-র সেট থেকে লাথি আর থাপ্পড় মেরে বের করে দেওয়া হয়েছিল। বলিউড অ্যাকশন ডিরেক্টর টিনু বর্মা ফাঁস করলেন এই তথ্য। তিনি জানান, একবার থাপ্পড় আর লাথি মেরে ‘গদর’ ছবির সেট থেকে বের করে দিয়েছিলেন কপিল শর্মাকে।

তিনি জানান, ‘কপিল শর্মা নিজেও এই নিয়ে একবার কথা বলেছিলেন ওর শো-তে। কপিলকে ওর বাবা বলেছিলেন, ও যদি অভিনেতা হতে চায় তাহলে যেন ঘুরে আসে গদর ছবির সেট থেকে। আমি সেদিন ক্যামেরার দিকে তাকিয়েছিলাম আর দেখলাম একটা লোক উলটো দিকে ছুটছে। আমি এগিয়ে গেলাম আর জানতে চাইলাম কেন সে এমনটা করেছে। আমি বলেছিলাম, তোর জন্য আমার একটা শট নষ্ট হল। এই দিকে দৌঁড়া। তারপর দেখলাম ফের সেই উলটো দিকেই দৌঁড়চ্ছে। তিনি আরও বলেন, এরপর এগিয়ে গিয়ে মারি কানের নীচে একটা। লাথি মেরে বের করে দিয়েছিলাম। ওই ছেলেটাই আজকের কপিল শর্মা।

২০০১ সালের সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল, আমিশা পাটেল, অমরেশ পুরি। খুব জলদি মুক্তি পাবে ‘গদর ২’। গত বছরের ডিসেম্বরেই শুরু হয়েছে শ্যুটিং। ছবিতে অবশ্যই অভিনয় করবেন সানি দেওল, অমিশা পটেল এবং উৎকর্ষ শর্মা। প্রথম ছবির সিক্যুয়াল হবে এর গল্প। যেখানে তারা সিং আবার যাবেন পাকিস্তানে। ছেলে চরণজিৎ সিং-কে ফিরিয়ে আনার গল্প উঠে আসবে এই ছবিতে। বাবা-ছেলের গল্প বলবে এই ছবি। সূত্র: হিন্দুস্তান টাইমস।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: