নাগরপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ০৪:১৪ পিএম

সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানী খাতে নজীরবিহীন অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত সমাবেশে ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি বর্ষণ ও নির্বিচারে হত্যার প্রতিবাদে টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ আগষ্ট) সকালে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন। উপজেলা ছাত্রদলের আহবায়ক মীর খালেদ মাহবুব রাসেলের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. শহিদুল রহমান মনিরের পরিচলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ সালাম। প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আহাম্মদ আলী রানা, সদস্য মো. সোরহাব আলী, গোলাম মোস্তাফা গোলাম, উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক মিজানুর রহমান লাভলু, কৃষকদলের সদস্য সচিব মো. জাহিদ হাসান জাহিদ, জাসাসদলের সদস্য সচিব মো. রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক শফিকুল ইসলাম, রুপক খান, সরদার আশরাফ, জাকির হোসেন, শহীদ মিয়া শরিফ, ফরিদুজ্জামান মনির, সদস্য সৈয়দ তাহামিবুল হক রাহাত, কলেজ ছাত্রদলের আহবায়ক মো. আশরাফুল ইসলাম আসলাম, সদস্য সচিব মনির হোসেন প্রমুখ।

এ সময় উপজেলা ছাত্রদল ও কলেজ ছাত্রদলের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: