বিএনপি বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ০৮:২৫ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি বিশৃঙ্খলা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না। তিনি বলেন, তাদের পাশে লোকজন নাই। তারা আন্দোলনের ডাক দিচ্ছে কিন্তু ব্যর্থ হয়ে ফিরে আসছে। আসলে দেশের মানুষ কখনই অন্ধকারে যেতে চাইনা। আজ মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে মুন্সীগঞ্জের লৌহজং থানা ও ফায়ারসার্ভিস ভবনের উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপি আন্দোলনের কথা বলছে, তারা যদি নিয়মতান্ত্রিক আন্দোলন করে তাহলে আমাদের কোন আপত্তি নাই। আমরা কোথাও বাধা দিচ্ছিনা। কিন্তু তারা যদি রাজপথ বন্ধ ও যানমাল ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করে, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না। বিএনপির সময় ছাত্ররা মোমবাতি-হারিকেন জ্বালিয়ে পড়াশোনা করত উল্লেখ করে তিনি বলেন, তাদের সময়ের লোডশেডিংয়ের কথা, জেনারেটরের শব্দে কান ঝিঁঝিঁ করার কথা, আইপিএসের মার্কেটে ডাবল দাম, এই দৃশ্য বাংলাদেশের মানুষ ভুলে যায়নি।

এ সময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড. মৃণাল কান্তি দাস, ফায়ার সার্ভিসের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মাঈনউদ্দিন, পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসূল, পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএমন প্রমুখ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: