কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন শেরপুরের রুবেল

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ১০:৫৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের মেধাবী ছাত্র মাহমুদুল হাসান রুবেল সদ্য ঘোষিত কেন্দ্রীয় ছাত্রলীগের বর্ধিত কমিটিতে সহ-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। রুবেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে অনার্স শেষ করেছেন। এর আগে সে কেন্দ্রীয় ছাত্রলীগের গত কমিটির সদস্য ছিলেন। সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। গত জাতীয় নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটিতে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) এর সমন্বয়কের দায়িত্ব পালনের সময় নৌকার বিজয়ের লক্ষ্যে ও ছাত্রলীগের মধ্যে সমন্বয়ের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করেন। ডাকসু নির্বাচনেও বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত প্যানেলের পক্ষে ভালো প্রচারণা চালান। এছাড়া রুবেল ডাকসু নির্বাচন পরিচালনা কমিটির সদস্যও ছিলেন।

উল্লেখ্য, রুবেলের জ্যাঠা প্রয়াত আশরাফ আলী গড়জরিপা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের টানা দুইবার আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার নানা আব্দুর রাজ্জাক মালিঝিকান্দা ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডে আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি। শেরপুরের অত্যন্ত পরিচিত মুখ রুবেল কেন্দ্রীয় কমিটিতে আসায় সন্তোষ প্রকাশ করেছেন শেরপুরের জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু ও ১০ নং গড়জড়িপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ জলিল। তারা বলেন, রুবেল অত্যন্ত পরিশ্রমী ও সাংগঠনিক ছেলে। তার মূল্যায়ন হওয়াতে আমরা খুশি হয়েছি।

অপরদিকে, কেন্দ্রীয় ছাত্রলীগের নব নির্বাচিত সহ-সম্পাদক মাহমুদুল হাসান রুবেল ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ধন্যবাদ জানিয়ে বলেন, "জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও আধুনিক বাংলাদেশের রুপকার দেশরত্ন শেখ হাসিনার আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হয়ে কাজ করে যেতে চাই।" মুক্তিযুদ্ধের চেতনায় আধুনিক, ক্ষুধামুক্ত ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ বিনির্মানে দেশের তরুন সমাজকে বাংলাদেশ ছাত্রলীগের চেতনাকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার আহবান জানিয়ে সবার দোয়া ও সহযোগিতাও কামনা করেন রুবেল।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: