বোচাগঞ্জে নকল কোমল পানীয়সহ গ্রেফতার ১

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ১০:৫৩ পিএম

নকল কোমল পানীয় স্প্রীড নামক ৩৩৬ বোতলসহ ১ জনকে গ্রেফতার করে বোচাগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, দিনাজপুরের লালবাগ এলাকা মৃত নজরুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম (৩৫)। বোচাগঞ্জ থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে বোচাগঞ্জ উপজেলার ৪ নম্বর আটগাঁও ইউনিয়নের দৌলা রওশন আরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশের রাস্তা সংলগ্ন আজিজুল ইসলামের মুদি দোকানের সামনে থেকে ৩৩৬ বোতল নকল কোমল পানীয় স্প্রীড সহ রেজাউল ইসলাম আটক করা হয়। এব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে নকল কোমল পানীয় বিক্রয়-বিপনন ও হেফাজত রাখার অপরাধে একটি মামলা দায়ের হয়েছে।

কোমল পানীয় স্প্রীড প্রস্তুতকারীর মূল প্রতিষ্ঠান আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ এর কর্মকর্তারা জানান, সুনামধন্য পানীয় স্প্রীড নকল করে একটি চক্র দীর্ঘদিন বাজারে বিপনন করে আসছে। না জেনে এই ভেজাল পানীয় পান করলে অনেকেরই শরীরের মারাত্মক ক্ষতি হতে পারে। তাই এসব নকল স্প্রীড বিপনন রোধ করতে প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এব্যাপারে বোচাগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান আসামীকে গ্রেফতার করে কোর্টে চালান করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: