জয়পুরহাটে যুবদলের বিক্ষোভ

প্রকাশিত: ০৩ আগষ্ট ২০২২, ০৮:৪৮ পিএম

সারাদেশে নজিরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যবস্থাপনার প্রতিবাদ এবং ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম ও জেলা ছাত্রদলের সভাপতি নিহত ও অর্ধশতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধ হওয়ার প্রতিবাদে জয়পুরহাটে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা যুবদল। বুধবার (৩ আগস্ট) বিকেলে বিক্ষোভ মিছিলটি শহরের স্টেশন এলাকা থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় আয়োজিত বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন জেলা কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক (রাজশাহী বিভাগ) ওবায়দুর রহমান সুইট, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু রাইহান উজ্বল, যুগ্ম আহ্বায়ক মোনজুরে মওলা পলাশ, রেজভী আহমেদ, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, সদস্য মহিদুল ইসলাম রাজিব, আতিকুর রহমান সোহাগ, জয়পুরহাট জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান প্রমুখ। বর্তমান সরকারের পতন না হওয়া পর্যন্ত নেতা কর্মীরা আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা করেন বক্তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: