ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে গেল পোশাক শ্রমিক বহনকারী বাস, আহত ৩০

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ০৪:১১ পিএম

ঢাকার ধামরাইয়ে পোশাক কারখানার শ্রমিকদের বহনকারী একটি বাস ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এতে অন্তত ৩০ শ্রমিকের আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে বালিথা এলাকার রাইজিং পোশাক কারখানার কয়েকজন শ্রমিককে নিয়ে কারখানায় যাচ্ছিল একটি বাস। ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকামুখী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে বাসটির চালক নিয়ন্ত্রণ হারান। এতে যানটি সড়কের পাশে উল্টে গিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে আটকে যায়। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. সোহেল রানা বলেন, বিদ্যুতের খুঁটির সঙ্গে বাসটি আটকে যাওয়ায় নিচে খাদে পড়েনি। এছাড়া বিদ্যুতের তার ছিঁড়ে বাসের ওপর পড়লেও বিদুৎ প্রবাহের বিপরীত দিকের তার পড়ে যাওয়ায় বড় দুর্ঘটনা থেকে যাত্রীরা রক্ষা পেয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: