ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ০৪:২৯ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইয়াবাসহ উপজেলা ছাত্রলীগের এক নেতা ও তাঁর সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৩। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৩ আগস্ট) তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা গ্রামের আফজাল হোসেনের ছেলে মামুন পোদ্দার (২২) ও একই ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন (২৫)।

পুলিশ জানায়, বুধবার বিকেলে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের নজরমামুদ এলাকার দক্ষিণ নজরমামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে লোকমান হোসেন ও মামুনকে আটক করে রংপুর র‍্যাব। এ সময় তাঁদের তল্লাশি করে ১৯৪ পিস ইয়াবা জব্দ করে র‍্যাব।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধমে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: