প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

বাক প্রতিবন্ধী শিশু, পাঁচতলার বারান্দা থেকে ফেলে দিলেন মা

   
প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, ৬ আগস্ট ২০২২

ভারতের বেঙ্গালুরুতে একটি অ্যাপার্টমেন্টের চতুর্থ তলার বারান্দা থেকে নিজের চার বছর বয়সী শিশুকে নিচে ছুড়ে ফেলে হত্যা করেছেন এক মা। গত বৃহস্পতিবার (৪ আগস্ট) উত্তর বেঙ্গালুরুর এসআর নগরের একটি অ্যাপার্টমেন্টে মর্মান্তিক এ ঘটনা ঘটে।এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিশুটির।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে শিশুটিকে ছুড়ে ফেলার পর ওই নারী বারান্দার রেলিংয়ের ওপর উঠে দাঁড়ান। তবে কিছুক্ষণের মধ্যেই পরিবারের অন্য সদস্যরা ছুটে এসে তাঁকে টেনে নামান।স্থানীয় পুলিশ জানায়, ছুড়ে ফেলার পর ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। চার বছরের ওই কন্যা শিশুটি শ্রবণ ও বাক প্রতিবন্ধী ছিল। আর এটি নিয়ে হতাশাগ্রস্ত ছিলেন শিশুটির মা।

অভিযুক্ত নারী পেশায় একজন ডেন্টিস্ট। পরবর্তীতে এ ঘটনায় স্বামীর দায়ের করা মামলায়  ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর স্বামী পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। পুলিশ কর্মকর্তা শ্রীনিবাস গৌড়া বলেন, ‘আমরা ওই নারীর মানসিক স্বাস্থ্য বিবেচনার পাশাপাশি অন্য সব দিকও খতিয়ে দেখছি।’

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: